• রাত ১১:৩০ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁয়ে বৃদ্ধার আত্মহত্যা

সোনারগাঁয়ে বৃদ্ধার আত্মহত্যা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে শুক্কুর আলী (৭০) নামের এক বৃদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় তার ভাতিজি আছিয়া বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে আছিয়া বেগম উল্লেখ করেন, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে চরকামালদী (ভৌমিকপাড়া) এলাকায় মৃত এমাজউদ্দিনের ছেলে মৃত শুক্কুর আলী তার বাড়িতে বসবাস করতো। প্রতিদিনের ন্যায় গত শনিবার রাতে আমি চাচা শুক্কুর আলীকে রাতের খাবার খাইয়ে ঘুমিয়ে পড়ি। রাত ২টার সময় সেহেরী খেতে উঠে তার ঘরে গিয়ে দেখি তিনি ঘরে নেই। ঘর থেকে ফেরার পথে দেখি একটি আমগাছের সাথে গলায় রসি দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। তিনি আরো উল্লেখ করেন, গত কয়েক বছর আগে তার বসতবাড়ী বিক্রি করে দিয়ে নারায়ণগঞ্জ এলাকায় বসবাস শুরু করেন। সেই বাড়ি থেকে তার ছেলে মেয়েরা তাকে বের করে দেয়। এরপর থেকে তিনি রাস্তাঘাটে দিনযাপন করে অসুস্থ হয়ে পড়েন। আমি তাকে রাস্তা থেকে তুলে এনে বাড়ীতে আশ্রয় দিয়ে সুস্থ করে তুলি। আমার ধারনা তার জমিজমা হারানো ও ছেলে মেয়েরা তাকে বাড়ী থেকে বের করে দেওয়ার যন্ত্রনায় সে আত্মহত্যা করেছে। আজ তার আত্মহত্যার সংবাদ তার ছেলে মেয়েদের জানালে তারা তাকে দাফনও করতে আসেনি। এ ঘটনায় আছিনা বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution